DIT-Institute

৬০ দিনের গ্রাফিক্স ডিজাইনের কোর্স করে, সফলভাবে ফ্রিল্যান্সিং ইনকাম করুন

বিস্তারিত জানতে সম্পূর্ণ ভিডিওটি দেখুন!!

কেন আপনি গ্রাফিক্স ডিজাইন কাজ শিখবেন?

আপনি যদি গ্রাফিক্স ডিজাইনার হিসেবে ফ্রীলেন্সিং করতে চান , তাহলে এই কোর্স হচ্ছে সর্বপ্রথম হাতে খড়ি । ফটোশপে ইমেজ এডিটিং , ব্যানার ডিজাইন অথবা প্রডাক্ট এডিটিং কাজ শিখে আপনি ও আপনার ফ্রিলেন্সিং ক্যারিয়ার শুরু করতে পারবেন।

একজন ব্যবসায়ী উদ্যোক্তার প্রতিষ্ঠানের জন্য ডিজাইন দরকার হয়। সময় মতো ডিজাইন না পাওয়ার কারণে অবশেষে মার্কেটিং ও ব্যবসায়ে সফলতা আসে না ।সেই ক্ষেত্রে যারা নতুন উদ্যেক্তা অথবা ফেসবুক পেজের মাধ্যমে ব্যবসা পরিচালনা করেন। তাদের জন্য এই কোর্স টি কার্যকারী।

যাদের ঘরে কম্পিউটার অথবা ল্যাপটপ আছে ,তারা ফটোশপের কাজ শিখে ভবিষ্যতে লেখাপড়ার পাশাপাশি ফ্রীলেন্সিং করে আয় করতে চাচ্ছেন ।তাদের জন্য এই কোর্স টি কার্যকারী।

অনেক গৃহিণী এবং মেয়েরা আছে যারা কিনা ফটোশপে ইমেজ এডিটিং ও প্রিন্ট ডিজাইন করতে পছন্দ করেন।তারা চাইলে ঘরের কাজের পাশাপাশি ফটোশপের কাজ শিখে ফ্রীলেন্সিং শুরু করতে পারবেন।

গ্রাফিক্স ডিজাইন কাজ শিখে দেশে–বিদেশে যেকোনো আইটি ফার্মে অথবা ডিজিটাল এজেন্সিতে রেগুলার রিমোট জব করতে পারবেন।

আপনি যদি আপনার ব্যবসায়ে প্রচার ও প্রসারের জন্য ডিজাইনের সমস্যা ভুগে থাকেন,তাহলে গ্রাফিক্স ডিজাইন হচ্ছে সবথেকে সহজ পদ্ধতি যা কিনা আপনার ডিজাইনকে অনেক সুন্দর এবং আকর্ষণীয় করে তুলবে।

ডিজাইন বেসিক টু এডভান্স

এই কোর্সে আমরা মূলত বেসিক টু এডভান্স শিখানোর চেষ্টা করেছি।এই কোর্সটি একেবারে নতুনদের জন্য, যারা গ্রাফিক্স ডিজাইন শিখে গ্রাফিক্স সেক্টরে নিজের ক্যারিয়ার গড়তে পারবেন।

৬০ দিনের সহজ গাইডলাইন

এই কোর্সে এমন ভাবে সাজানো হয়েছে, যে কেউ ঘরে বসে কম্পিউটার অথবা ল্যাপটপ মাধ্যমে অনলাইনে কাজ শিখে খুব সহজেই আপনি ৬০ দিনের চ্যালেঞ্জ গ্রহণ করে সফল ফ্রীল্যান্সার হতে পারবেন।

দক্ষ মেন্টর দ্বারা নিয়োজিত

আমাদের ফ্রিল্যান্সিংয়ের বাস্তব এগারো বছরের অভিজ্ঞতা আছে। আমরা এতটুকু বলতে পারি, আপনি আমাদের থেকে দক্ষ গাইডলাইন পাবেন এবং সফলভাবে ফ্রিল্যান্সিং করতে পারবেন।

ঘরে বসে ফ্রিল্যান্সিং সুবিধা

কোর্সটি সম্পন্ন করার পর আপনিও ঘরে বসে খুব সহজেই ফ্রিল্যান্সিং করতে পারবেন। গ্রাফিক ডিজাইন রিলেটেড অনেক কাজ আছে । অনলাইন মার্কেটপ্লেসে যে কেউ খুব সহজেই করতে পারবেন।

ডিজিটাল মার্কেটিং অথবা উদ্যোক্তাদের জন্য

যারা কিনা উদ্যোক্তা তাদের প্রতিনিয়ত ডিজাইন দরকার পড়ে সেই ক্ষেত্রে এই কোর্সের মাধ্যমে আপনি আপনার নিজের ডিজাইন নিজেই সমাধান করতে পারবেন।

পড়াশোনার পাশাপাশি পার্টটাইম চাকরি

অনেক স্টুডেন্ট চাকরিজীবী আছে যারা কিনা পড়ালেখা অথবা কাজের পাশাপাশি অনলাইনে টাকা ইনকাম করতে চান। এই কোর্সটি হবে একদম বেস্ট গাইডলাইন।

ভিডিও দেখুন সুবিধামত সময়ে ঝামেলা ছাড়াই

যেহেতু রেকর্ডেড ভিডিও টিউটোরিয়াল কোর্স, সুতরাং, আপনি নিজের সুবিধামত সময়ে, যখন খুশি তখন ভিডিও দেখতে পারবেন। প্রতি সাপ্তাহে একদিন সমস্যা সমাধানের ক্লাস হবে।

কুইজের মাধ্যমে যাচাই ও
ফ্রী ডিজাইন সোর্স ফাইল

প্রতিটি টপিকের শেষে কুইজ সিস্টেম থাকবে। কুইজ এ অংশগ্রহণ করে নিজের শেখাকে আরো পাকাপোক্ত করতে পারবেন। প্ৰতিদিন ভিডিও গাইডলাইন সাথে ফ্রী ডিজাইন সোর্স ফাইল যুক্ত থাকবে।

সিক্রেট সাপোর্ট গ্রুপ এবং লাইভ সাপোর্ট

ফেসবুকে সিক্রেট গ্রুপের মাধ্যমে সাপোর্ট নিতে পারবেন এবং গ্রুপে সমস্যার সমাধান না হলে, জুমের মাধ্যমে লাইভ সাপোর্ট দেয়া হয়। এছাড়াও অফিসের হটলাইন এ ফোন দিয়ে সমস্যার সমাধান করতে পারবেন।

৬০ দিনের কোর্স মডিউলে আপনি কি কি শিখবেন?

৬০ দিনের গ্রাফিক্স ডিজাইন ও ফ্রিল্যান্সিং গাইডলাইন

আমাদের পূর্বের শিক্ষার্থীদের সফলতা

বিস্তারিত জানতে সম্পূর্ণ ভিডিওটি দেখুন!!
৬০ দিনের গাইডলাইন কোর্সটির রেগুলার মূল্য ৩,০০০ টাকা
অফার মূল্য মাত্র ৩৫০/= টাকা

আসন সংখ্যা সীমিত তাই এখনই এনরোল করুন

Days
Hours
Minutes
Seconds

কোর্স সম্পর্কিত কিছু জিজ্ঞাসা

যারা গ্রাফিক্স ডিজাইনার হতে চায়। যারা জিরো থেকে শুরু করে শেষ পর্যন্ত গ্রাফিক্স ডিজাইন শিখে ফ্রিল্যান্সিং করতে চায় তাদের জন্য। যারা গ্রাফিক ডিজাইন ও ফ্রিল্যান্সিং সম্পর্কে কিছুই জানেন না তাদের জন্য। যারা গ্রাফিক ডিজাইন কোর্স করেও মার্কেটপ্লেসে কাজ করার জন্য নিজেকে গুছিয়ে নিতে পারছেন না তাদের জন্য এই কোর্সটি ।

 যেহেতু আমরা একেবারে বেসিক থেকে শিখাবো তাই আপনার কম্পিউটার চালানো ছাড়া কিছুই জানার প্রয়োজন নেই কিন্তু আপনার কাজ শেখার জন্য পরিশ্রম করার মন মানসিকতা থাকতে হবে ।

আপনার বাসায় একটি Core-i3, 4GB Ram কম্পিউটার ও ইন্টারনেট সংযোগ থাকলেই যথেষ্ট ।

কোর্সটিতে শেখানো হবে ফটোশপ, ইলাস্ট্রেটর বেসিক থেকে এডভান্স । মার্কেটপ্লেস এর চাহিদা অনুযায়ী প্রধান প্রধান ডিজাইনের কাজ গুলো যেমন – ই-কমার্স ওয়েবসাইটে ইমেজ এডিটিং, ফেসবুক অ্যাড ব্যানার ও কভার পেজ ডিজাইন, ইউটিউব থাম্বনেইল ব্যানার ও কভার পেজ ডিজাইন, সকল ধরনের প্রিন্ট ডিজাইন ও আরো অনেক কাজ।

কোর্সের ভিডিও গুলো প্রি-রেকর্ড থাকবে। আপনি অ্যাকাউন্ট খুলে ভর্তি হলে আপনাকে প্রতিদিন একটা করে ভিডিও দেওয়া হবে ৬০ দিনে ৬০ টি ভিডিও পাবেন।

  আমরা কোর্সটি এমন ভাবে সাজিয়েছি যেখানেই শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন নেই। আপনি যদি স্টুডেন্ট, চাকরিজীবী, বেকার, গৃহিণী হয়ে থাকেন তাহলে এই কোর্সটি করতে পারবেন।

আমাদের ভিডিও গুলো নিয়মিত দেখে ফাঁকিবাজি না করে প্রতিদিন চার থেকে পাঁচ ঘন্টা অনুশীলনকরে আমাদের গাইডলাইন ফলো করলে ইনশাআল্লাহ শতভাগ সফল হওয়া সম্ভব।

ফেসবুকের সিক্রেট গ্রুপে অথবা সরাসরি অফিসের নাম্বারে যোগাযোগ করবেন ।

 অবশ্যই করতে পারবেন। যেহেতু এই ভিডিও টিউটরিয়াল গুলো pre-recorded থাকবে তাই আপনার সুবিধামতো সময়ে দেখতে পারবেন এবং প্র্যাকটিস করতে পারবেন ।

© 2017-2022 DIT Institute. All Rights Reserved.